শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
রূপালী ব্যাংক পিএলসি লালমনিরহাট কর্পোরেট শাখার নতুন ভবনে শুভ উদ্বোধন অনুষ্ঠিত বিলুপ্তির পথে কাউন চাষ জারুল ফুলের মুগ্ধতা ছড়াচ্ছে হাতীবান্ধায় উপজেলা পরিষদ নির্বাচনী সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থীসহ আহত ১০ হলুদ রঙ্গে সোনালু ফুল ফুটেছে লালমনিরহাট সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ২জনসহ ১০প্রার্থীর মনোনয়নপত্র বৈধ! ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়া চক্রের প্রধান শিবলু লোমান চৌধুরী গ্রেফতার! লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি-
লালমনিরহাটে স্বাস্থ্যবিধি না মেনেই সরকারি সহায়তার নগদ অর্থ বিতরণ

লালমনিরহাটে স্বাস্থ্যবিধি না মেনেই সরকারি সহায়তার নগদ অর্থ বিতরণ

আলোর মনি রিপোর্ট: করোনা ভাইরাস (কোভিড-১৯) বৈশ্বিক  মহামারীতে সারা বিশ্বের মানুষ যখন মৃত্যুর মিছিলে লাশ গুনছে, চীনের মত বড় সব রাষ্ট্র আজ লকডাউনে। আমাদের দেশে প্রশাসনিকভাবে কঠোর নির্দেশনা থাকলেও মানছেন না সাধারণ মানুষ।

 

মঙ্গলবার (১১ মে) সকাল ১১টায় লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্ত্বরে সরকারি ভিজিএফ চালের পরিবর্তে নগদ অর্থ ৪শত ৫০টাকা করে সাস্থ্যবিধি না মেনেই  বিতরণ করা হয়েছে।

 

সরেজমিনে দেখা গেছে, বিগত বছরগুলোতে  সরকারের দেওয়া বিভিন্ন অনুদান বিতরণ করার সময় এর ব্যতিক্রম হয়নি।যেমনটা এই বার হয়েছে।

 

এ বিষয়ে কুলাঘাট ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের সায়হান সৈকত এর কাছে সাংবাদিকরা জানতে চাইলে তিনি বলেন, ১হাজার ৬শত ৬২জনকে একই সাথে ভিজিএফ এর টাকা প্রদান করা হচ্ছে তাই এ রকমটা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone